শরিফুলের বোলিং তাণ্ডব, অল আউটের পথে ভারত

অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দল। দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় দুপুর ২ টায়। এদিকে টসে জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ।

আগে ব্যাটিংয়ে নেমে ভালো শুরু করতে পারেনি ভারত। আজ একাদশে ফিরেই ভারতের ওপেনারকে ফিরিয়ে প্রথম উইকেট নেন অভিষেক দাস। এরপর সাকিবের বলে আউট হয় আরও এক উইকেট। এরপর রাকিবুল হাসানের বলে আরও একটি উইকেটের পতন হয়।

এরপর ৮৮ করা যশস্বি জাসওয়ালকে আউট করেন শরিফুল ইসলাম। এরপর সিদ্ধেশ বীরকে উইকেটে দাঁড়াতেই দেয়নি শরিফুল। পরপর দুই বলে দুটি উইকেট তুলেনেন শরিফুল। এরপর রান আউট হয়ে আরও একটি উইকেটের পতন হয়। এরপর শরিফুলের বলে আরও এক উইকেটের পতন হয়। অভিষেক দাসের বলে আরও একটি উইকেট পরে ভারতের।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ৪৩ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭০ রান।

বাংলাদেশের একাদশ: তানজিদ হাসান তামিম, পারভেজ ইমন, মাহমুদুল হাসান, তৌহিদ হৃদয়, শাহাদত হোসেন, শামিম হোসেন, আকবর আলি, তানজিম হাসান সাকিব, রকিবুল হাসান, অভিষেক দাস, শরিফুল ইসলাম।

ভারতের একাদশ: যশস্বি জাসওয়াল, দিব্বংশ সাক্সেনা, তিলক ভার্মা, ধ্রুব জুয়েল (উইকেটরক্ষক), প্রিয়াম গার্গ (অধিনায়ক), সিদ্ধেশ বীর, অথর্ব আঙ্কোলেকার, রবি বিষ্ণু, সুশান্ত মিশ্র, কার্তিক ত্যাগী এবং আকাশ সিং।