বোরকা পরে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে ধরা পড়লেন প্রেমিক

রংপুর নগরীর চকবাজার এলাকায় বোরকা পরে একটি ছাত্রী মেসে ঢোকার সময় মইনুল ইসলাম নামের এক যুবককে আটক করেছে এলাকাবাসী। সোমবার (৯ মে) রাত সাড়ে ১১টার দিকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) সংলগ্ন চকবাজার কামারের মোড় নামক এলাকার একটি ছাত্রী মেস থেকে মইনুলকে আটক করা হয়। মইনুলের বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রাত ১১টার দিকে বোরকা পরিহিত একজনকে মেসটিতে ঢুকতে দেখে এলাকাবাসীর সন্দেহ হয়। এ সময় ওই বোরকা পরিহিতাকে আটক করলে পুরুষ কণ্ঠে কথা বলে। এতে পুরো বিষয়টি বুঝতে পারে উপস্থিত জনতা। ছদ্মবেশে থাকা মইনুলকে আটক করে তারা।

এ সময় উত্তেজিত জনতা মইনুলকে ধরে মারপিট করে বোরকা ছিড়ে ফেলে। রাতেই খবর পেয়ে তাজহাট থানা থেকে পুলিশ গিয়ে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

তাজহাট থানা পুলিশের উপ-পরিদর্শক আতিকুর রহমান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক মইনুল ইসলামের বাড়ি রংপুর জেলার পীরগঞ্জে। এই ঘটনায় বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে আটক ছেলেমেয়ে দুজনের মধ্য প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা যায়। তাদের কারো প্রতি কারও কোন অভিযোগ নেই। জিজ্ঞাসাবাদের পর আটককৃত ছেলেটিকে তার আত্মীর জিম্মায় এবং মেয়েটিকে বিশ্ববিদ্যালয় প্রোক্টরের জিম্মায় দেয়া হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।