বিএনপি তাওয়া গরম করবে, কিন্তু খেলবে অন্য মানুষ: শামীম ওসমান

আজ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, বিএনপি ক্ষমতায় আসবে না, ক্ষমতার কাছেও আসতে পারবে না। বিএনপি’র স্থানীয় নেতাদের উদ্দেশে তিনি বলেন, আপনারা আপনাদের লন্ডনের নেতার কথায় মাঠে লাফাচ্ছেন, লাফান। বর্তমান পরিস্থিতিতে বিএনপি তাওয়া গরম করতে পারবে, কিন্তু তাওয়ার ওপর খেলবে অন্য মানুষ। যারা কখনও নির্বাচনে পাস করতে পারবে না। তারা চেষ্টা করছে ভিন্ন পথে ক্ষমতায় আসার।

এ সময় শামীম ওসমান বলেন, বিএনপি এখন দুই ধারায় বিভক্ত হয়ে গেছে। একটি আম্মা গ্রুপ, অপরটি ভাইয়া গ্রুপ। ভাইয়া গ্রুপ ২০২৪ এর নির্বাচন নয় বরং ২০২৮ এর নির্বাচন নিয়ে চিন্তা করছে। যে লোক তার মায়ের কথা চিন্তা করে না, সে কি দেশের চিন্তা করবে? আজ রবিবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা পরিষদ প্রাঙ্গণে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান এসব কথা বলেন।

এ সময় শামীম ওসমান বলেন, দেশ ও দেশের স্বার্থে জাতির পিতার কন্যাকে রক্ষায় আমাদের ঐক্যবদ্ধভাবে মাঠ নামতে হবে। আগামী ৩-৪ মাসে দেশকে ধ্বংস করার চেষ্টা করা হবে জানিয়ে তিনি বলেন, আমরা আমাদের লড়াইটা করেছি। এবার তরুণ প্রজন্মকে তাদের লড়াইটা করতে হবে দেশের স্বার্থে।

এদিকে দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান চন্দন শীল বলেন, আপনারা আমাদের জন্য দোয়া করবেন যেন আমরা আমাদের দায়িত্ব লোভ লালসার ঊর্ধে উঠে পালত করতে পারি। তিনি দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করার ঘোষণা দেন।