ফোলা পায়ের ছবি শেয়ার করলেন নেইমার

চলতি কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়ার বিপক্ষে ইনজুরিতে পড়েছিলেন নেইমার। ডান পায়ের গোড়ালিতে মারাত্মক চোট পান এই তারকা। সেই চোট কাটিয়ে ওঠার জন্য রিকভারি করেছে যাচ্ছেন তিনি, এরইমধ্যে পায়ের কয়েকটি ছবিও শেয়ার করেছেন নেইমার। ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা ছবিতে দেখা গেছে, নেইমারের পা অনেকটা ফুলে গেছে।

নেইমার ইনজুরিতে পড়ার কিছুক্ষণ পরও ফেসবুক পেজে এক আবেগী বার্তা দিয়েছিলেন। সেখানে লিখেছিলেন, এই শার্টটি (জার্সি) পরে আমি যে গর্ব এবং ভালোবাসা অনুভব করি তা বর্ণনাতীত। ঈশ্বর যদি আমাকে জন্মের জন্য একটি দেশ বেছে নেয়ার সুযোগ দেন, তা হবে ব্রাজিল।

এতে নেইমার যোগ করেন, আমার জীবনে কিছুই প্রদত্ত বা সহজ ছিল না। আমাকে সবসময় আমার স্বপ্ন এবং আমার লক্ষ্যগুলোকে তাড়া করতে হয়েছে। কখনও কারও ক্ষতি কামনা করিনি বরং যাদের দরকার তাদের সাহায্য করেছি।

তিনি আরও বলেন, আজ আমার ক্যারিয়ারের সবচেয়ে কঠিন মুহূর্তগুলোর মধ্যে একটি এবং আবারও একটি বিশ্বকাপে। আমি ইনজুরিতে পড়েছি। হ্যাঁ, এটা বিরক্তিকর, এটি কষ্ট দেয়। তবে আমি নিশ্চিত যে আমি ফিরে আসার সুযোগ পাব। কারণ আমি আমার দেশ, আমার সতীর্থ এবং নিজেকে সাহায্য করার জন্য যথাসাধ্য চেষ্টা করব।

এদিকে ইনজুরির কারণে নেইমার গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলোতে খেলতে পারবেন না। গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়ায় তার জায়গায় রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড রদ্রিগোকে কাজে লাগাতে পারেন তিতে। সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলে জয়ী ম্যাচে বদলি হিসেবে খেলেছিলেন তিনি।

যদিও গোল-অ্যাসিস্টে কোনো অবদান রাখতে পারেননি রদ্রিগো। রদ্রিগোকে না খেলালে সার্বিয়ার বিপক্ষে আক্রমণভাগের ডানপ্রান্তে খেলা রাফিনহাকে দেখা যেতে পারে নেইমারের জায়গায়। সেক্ষেত্রে আক্রমণভাগের ডানপ্রান্তে খেলতে পারেন অ্যান্টোনি।