ছেলের জন্য ফেসবুক পেজ খুললেন বুবলী

অবশেষে গতকাল শুক্রবার প্রকাশ পেয়েছে চিত্রনায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলীর পুত্র সন্তানের পরিচয়। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সকলের আলোচনায় শাকিবপুত্র। ইতিমধ্যেই ফেসবুকে একটি পেজ খোলা হয়েছে বীরের নামে। লাইক-ফলোয়ার বাড়ছে সেখানে হুহু করে। অনেকেই কমেন্ট করছেন, জানাচ্ছেন শুভেচ্ছা বার্তা।

এদিকে বুবলীপুত্র বীরের নামে খোলা পেজটি যে তার মা বুবলীরই খোলা তা নিশ্চিত হওয়া যায় নায়িকার ভেরিফায়েড পেজে ঢুঁ মারলেই। ৪০ লাখ ৩০ হাজার ফলোয়ার থাকা বুবলীর পেজ থেকে একমাত্র ফলো করা পেজের নাম শেহজাদ খান বীর।

তবে শাকিব খানের ভেরিফায়েড পেজ থেকে ছেলে বীরের পেজে ফলো করা হয়নি। অবশ্য নিজের ৬০ লাখ ফলোয়ার থাকলেও সেই পেজ থেকে কাউকেই ফলো করছেন না ঢাকাই সিনেমার এই জনপ্রিয় নায়ক। আনুষ্ঠানিকভাবে বাবা-মায়ের পেজে বীরের নাম ও ছবি প্রকাশের কয়েক ঘণ্টার মাথায় এদিনই তার পেজটি খোলা হয়েছে।

এই পেজের অ্যাবাউটে লেখা হয়েছে, তার ও বাবা-মায়ের নাম। এদিকে বলিউড তারকাদের সন্তানদের ফেসবুক ফ্যানপেজ খোলাটা নতুন কিছু নয়। বলিউডে হরহামেশাই এসব চিত্রের দেখা মিলে। এবার ঢালিউডেও নিজের সন্তানকে নিয়ে একই পথেই যেনো হাঁটলেন বুবলী।