অবশেষে মাঠে ফেরার ইঙ্গিত দিলেন নেইমার

প্রথম ম্যাচে সার্বিয়ার বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়েছিলেন ব্রাজিল ফুটবলের পোস্টারবয় নেইমার জুনিয়র। গোড়ালির ইনজুরির কারণে গ্রুপ পর্ব থেকে ছিটকে যান তিনি, খেলতে পারেননি সুইজারল্যান্ডের বিপক্ষেও। গ্রুপ পর্বের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষেও তাকে পায়নি ব্রাজিল। কিন্তু গতকাল শনিবার ৩ ডিসেম্বর রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে দুটি ছবি পোস্ট করে মাঠে ফেরার ইঙ্গিত দিয়েছেন নেইমার।

এদিকে নেইমার ইনজুরিতে পড়লেও সুইজারল্যান্ডের বিপক্ষে সহজ জয় পেয়েছে তার দল। কিন্তু ক্যামেরুনের বিপক্ষে ১-০ গোলে হেরে গেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। নেইমার যখন ইনজুরিতে পড়েছিলেন, তখন চিকিৎসকরা জানিয়েছিলেন তার ইনজুরি থেকে ফিরতে বেশ কিছুদিন সময় লাগবে। কিন্তু তার আগেই মাঠে দেখা গেছে নেইমারকে।

নেইমার তার ভেরিফায়েড ফেসবুক পেজে দুই ছবি পোস্ট করে তার ক্যাপশনে লিখেছেন, ‘আমি ভালো অনুভব করছি। এখন কেমন আছি তা আমি জানি।’ এরপর তিনটি ইমোজির ছবি দিয়েছেন নেইমার। যে ছবি দুটি নেইমার পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে, তিনি বল পায়ে দৌড়াচ্ছেন। আর গোল করার পর যেমন উদ্‌যাপন করেন তেমন করছেন।

হয়তো এই ছবির দ্বারা নেইমার জানান দিলেন, শেষ ষোলোতে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে খেলবেন তিনি। এদিকে নেইমারের ইনজুরির পর থেকেই তার অপেক্ষায় ছিলেন তিতে। শুধু দলের কোচই নয়, নেইমারের অপেক্ষায় ছিল ব্রাজিলের সবাই। শেষ পর্যন্ত হয়তো অপেক্ষার পালা শেষ হতে চলেছে। আবারও মাঠে দেখা যাবে নেইমারের ‘ড্যান্সিং লেগ’। এত দিন হয়তো ডাক্তারের সবুজ সংকেতের অপেক্ষায় ছিলেন নেইমার। এখন তা পেয়ে গেছেন।