Home জাতীয় সর্ষের মধ্যে ভূত, নারী এমপির হয়ে পরীক্ষা দিচ্ছে অন্য ছাত্রীরা

সর্ষের মধ্যে ভূত, নারী এমপির হয়ে পরীক্ষা দিচ্ছে অন্য ছাত্রীরা

এ যেন সর্ষের মধ্যে ভূত। এবার নারী এমপির পরীক্ষা দিচ্ছেন অন্য এক নারী যাকে বলা হয় প্রক্সি। তিনি হলেন নরসিংদী আওয়ামী লীগের সংরক্ষিত মহিলা আসনের এমপি তামান্না নুসরাত বুবলী। নিজে ঢাকায় থাকলেও তার হয়ে পরীক্ষা দিচ্ছে এই নারীরা। এই পর্যন্ত আটজন ছাত্রী এমপির হয়ে পরীক্ষা দিয়েছেন।

এসব উঠে এসেছে বেসরকারী টেলিভিশন নাগরিক টিভির এক প্রতিবেদনে। এমপি তামান্না নুসরাত বুবলী সন্ত্রাসী হামলায় নিহত নরসিংদীর সাবেক পৌর মেয়র লোকমান হোসেনের স্ত্রী।

পৌর মেয়র লোকমান হোসেনের স্ত্রী তামান্না নুসরাত বুবলি এইচএসসি পাস। পরে উচ্চশিক্ষা অর্জনে তিনি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে বিএ কোর্সে ভর্তি হন। তবে বিএ পাস করার জন্য তিনি অনিয়মের আশ্রয় নিচ্ছেন।

কিন্তু আশ্চর্যের বিষয় হল সবাই সবকিছু জানলেও কেউ মুখ খুলেনি এমপির ভয়ে। এখন পর্যন্ত আট জন ছাত্রী তার হয়ে পরীক্ষা দিয়েছেন। বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিএ কোর্স পর্যন্ত চারটি সেমিস্টার ও তেরোটি পরীক্ষা অনুষ্ঠিত হলেও তিনি একটিতেও অংশগ্রহণ করেননি।

পরীক্ষার হলে সংসদ সদস্যের রোল নম্বরের সিটে বসা পরীক্ষার্থীকে প্রশ্ন করা হলে তিনি দাবি করেন তার নাম তামান্না নুসরাত বুবলী। কিন্তু শেষ পর্যন্ত ধরা খেয়ে গেছেন বুঝতে পেরে তিনি বলেন আমি কিছু বলতে পারব না।

পরে এই নারীকে এসে এমপির এপিএস এবং ভাগিনা এসে ছাড়িয়ে নিয়ে যান।