Home খেলাধুলা সরফরাজকে বরখাস্তের পর ক্ষমা চাইলো পিসিবি

সরফরাজকে বরখাস্তের পর ক্ষমা চাইলো পিসিবি

পাকিস্তান দলের টেস্ট ও টি-টোয়েন্টি ফরম্যাটের নেতৃত্ব হারিয়েছেন সরফরাজ আহমেদ। গতকাল পাকিস্তান দলের এই দুই ফরম্যাটের নেতৃত্ব থেকে তাকে বরখাস্ত করে দেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পাকিস্তানের টেস্ট দলকে নেতৃত্ব দিবেন আজহার আলি ও টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দিবেন বাবর আজম। এদিকে সরফরাজকে বরখাস্ত করার কিছুক্ষণ পরেই পিসিবি তাদের টুইটার পেজে একটি ভিডিও পোস্ট করে।

সেই ভিডিওটিতে দেখা যায় পাকিস্তানের প্রস্তুতি ক্যাম্পে ক্রিকেটাররা আনন্দে নাচছে। সময়টা এমন ছিল যে মনে হচ্ছে সরফরাজকে বরখাস্ত করার খুশিতে ক্রিকেটাররা নাচছে। কিন্তু ভিডিওটা ছিল অনেক আগের।

পিসিবির এমন কাণ্ডে পাকিস্তানের নামকরা ক্রীড়া সাংবাদিক ওসমান সামিউদ্দিন টুইটারে টুইট বার্তায় লিখেন, ‘দেখুন পিসিবি (@TheRealPCB) সরফরাজকে বরখাস্ত করার পরই এখানে একটা ভিডিও প্রকাশ করেছে। দারুণ! (ভিডিও ব্যাকগ্রাউন্ড কিন্তু এক বছর আগের)।’

এদিকে অনাকাংখিত ভুলের জন্য ক্ষমা চেয়ে পিসিবি সেই ভিডিওটি ডিলিট করে দেয়। টুইটারে পিসিবি লিখে, ওই পোস্টের জন্য পিসিবি দুঃখ প্রকাশ করছে এবং ক্ষমাপ্রার্থী। স্বীকার করে নিচ্ছে যে, ভিডিওটি পোস্ট করার সময়টা সঠিক ছিল না। তবে, ওই ভিডিওটা পোস্ট করা হয়েছে পূর্ব পরিকল্পনা অনুযায়ী। এটা পোস্ট করার কারণ হচ্ছে, টি-টোয়েন্টি বিশ্বকাপের আর এক বছর বাকি- তার প্রমোশনাল ক্যাম্পেইন। কিন্তু টুইটারে যখন পোস্টটা দেয়া হলো, তখনকার সময়ের সঙ্গে নতুন অধিনায়ক ঘোষণার সময়ের মিল হয়ে গেলো। বিষয়টা অনাকাংখিত এবং পিসিবি এ নিয়ে দুঃখিত।’