Home খেলাধুলা জোড়া গোল করে লাল কার্ড পেলেন বেল

জোড়া গোল করে লাল কার্ড পেলেন বেল

রবিবার ভিয়ারিয়ালের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে রিয়াল মাদ্রিদ। শুরুতেই পিছিয়ে পড়ে হারের শঙ্কায় পড়েছিল রিয়াল মাদ্রিদ। তবে সেই শঙ্কাকে সমতায় ফেরালেন রিয়ালের গ্যারেথ বেল। ফলে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে হলো জিনেদিন জিদানের দলকে।

ভিয়ারিয়ালের মাঠে ম্যাচের ১২ মিনিটেই গোল হজম করে বসে রিয়াল মাদ্রিদ। তখন গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে রিয়াল। প্রথমার্ধে অতিরিক্ত সময়ে বেলের গোলে সমতায় ফেরে জিদান শিষ্যরা।

৭৫তম মিনিটে আবারও গোল খেয়ে পিছিয়ে পড়ে রিয়াল। শেষপর্যন্ত ৮৬তম মিনিটে হার এড়ানো গোলের দেখা পায় রিয়াল। এই গোলের মাধ্যমে ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি করেন বেল। হারের হাত থেকে বাঁচান দলকে।

লা লিগায় তিন ম্যাচে এক জয় ও দুই ড্রয়ে ৫ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে রিয়াল মাদ্রিদ। অপরদিকে তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আতলেতিকো মাদ্রিদ। আর বার্সেলোনার পয়েন্ট ৪।

চলতি মৌসুমে ৩ ম্যাচ শেষে রিয়ালের জয় ১টি, ড্র ২টি। স্বভাবতই জয়ের জন্য মুখিয়ে ছিলেন জিনেদিন জিদানের শিষ্যরা। কিন্তু এ দফায় সেটা হলো না। হার এড়ানোর ম্যাচে শেষদিকে দুঃসংবাদ পান তারা। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ত্রাতা বেল। আগে দুটি হলুদ কার্ডের জন্য লাল কার্ড হজম করেন তিনি।