Home বিনোদন মোদিকে নিয়ে গোপন ইচ্ছের কথা জানিয়ে বিপাকে ক্যাটরিনা

মোদিকে নিয়ে গোপন ইচ্ছের কথা জানিয়ে বিপাকে ক্যাটরিনা

গত বৃহস্পতিবার রাষ্ট্রপতি ভবনে দ্বিতীয়বারের মতো ভারতের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেন নরেন্দ্র মোদি। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রায় ছয় হাজার অতিথি। তাদের মধ্যে ছিলেন বলিউডের কয়েকজন নামকরা তারকা। কাজেই টানা দুইবার ভারতের মতো একটি বিশাল গণতান্ত্রিক দেশের প্রধানমন্ত্রী হওয়ায় মোদির জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া।

এমন প্রধানমন্ত্রীর সান্নিধ্য বা সঙ্গ সবাই চাইবে বৈকী এটাই স্বাভাবিক। তাই ক্যাটরিনাও অকপটে বলে দিলেন তার মনের গোপন ইচ্ছে। তিনি জানিয়েছেন সুযোগ হলে ডিনারে যেতে চান নরেন্দ্র মোদির সঙ্গে। আর এই কথা প্রকাশ্যে আসতেই সেটি এখন ভাইরাল হয়ে গেছে।

ভারতের হিন্দি, বাংলা, ইংরেজিসহ নানা ভাষার গণমাধ্যমেই বিষয়টি ফলাও করে প্রচার হয়েছে। মোদির সঙ্গে ডিনারে যাওয়ার ইচ্ছে প্রকাশ করে রীতিমত আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন বলিউড নায়িকা ক্যাটরিনা কইফ।

জানা গেছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে বিনা দ্বিধায় এ কথা বলেছেন এই সুন্দরী। ক্যাটরিনার কাছে জীবিত অথবা মৃত, তিন ব্যক্তির নাম জানতে চাওয়া হয়, যাদের সঙ্গে তিনি ডিনারে যেতে চান। সুযোগ পেয়েই নিজের মনের গোপন ইচ্ছের কথা জানিয়ে দিলেন নায়িকা। তিনি জবাবে জানান, ‌মেরিলিন মনোরো, নরেন্দ্র মোদী এবং কনডোলিজা রাইস’র নাম।

যদিও কেন এই তিন ব্যক্তির নাম বললেন, তার ব্যখ্যা দেননি ক্যাটরিনা। তবে বোঝাই যাচ্ছে এই তিন ব্যক্তিত্বের প্রতি তার বিশেষ দুর্বলতা বা ভালোবাসা রয়েছে।