Home জাতীয় পুলিশ খুবই দক্ষতার সঙ্গে তাঁদের দায়িত্ব পালন করছেঃ প্রধানমন্ত্রী

পুলিশ খুবই দক্ষতার সঙ্গে তাঁদের দায়িত্ব পালন করছেঃ প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দক্ষতার সঙ্গে পুলিশ তাদের দায়িত্ব পালন করছে। যুগের সাথে তাল মিলিয়ে পরিবর্তিত অপরাধ মোকাবেলায় পুলিশের দক্ষতা বৃদ্ধিতে সরকার কাজ করছে।

গণভবন থেকে বুধবার (১১ সেপ্টেম্বর) বেলা ১১টা ৬ মিনিটে ভিডিও কনফারেন্সে পুলিশ কমিউনিটি ব্যাংক উদ্বোধন কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একথা বলেন।

ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ও কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দীন, ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মশিউহুল হক চৌধুরীসহ পুলিশ ও ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজারবাগ পুলিশ লাইন মিলনায়তনে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং গুলশান করপোরেট শাখার ব্যাংক কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন।

এসময় প্রধানমন্ত্রী পুলিশকে মাদকের বিরুদ্ধে অভিযান বাড়ানোর নির্দেশ দেন এবং ঘুষ দুর্নীতিমুক্ত নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে পুলিশ দৃষ্টান্ত স্থাপন করেছে বলে উল্লেখ করেন।