Home খেলাধুলা নেইমার বার বার ভুল করেছে: আলভেস

নেইমার বার বার ভুল করেছে: আলভেস

নেইমার দ্য সিলভা সান্তোস জুনিয়র। ব্রাজিলিয়ান এই তারকাকে নিয়ে এবার মুখ খুললেন স্বদেশী দানি আলভেস। ব্রাজিলের একটি টিভি শো তে এসে নেইমারকে নিয়ে কথা বলেছেন তিনি। দিয়েছেন অনেক পরামর্শ।

অনুষ্ঠানে আলভেস মুলত জানিয়েছেন রাশিয়া বিশ্বকাপের কথাই। সেই সময় আলভেস নেইমারকে তার গুরুত্বটা বুঝিয়েছিল বলেই মন্তব্য করেছেন।

আলভেস বলেন, আমি সময় নেইমারকে উপদেশ দেই। রাশিয়া বিশ্বকাপের সময় আমি তাকে ব্রাজিল দলে তার গুরুত্বটা বুঝিয়েছিলাম। তার দায়িত্ব কতটা গুরুত্বপূর্ণ সেটা বুঝিয়েছিলাম। বলেছিলাম ওকে ভালো কিছু করতে হবে।

আলভেস বলেন, আমি তাকে বলেছিলাম, তুমি কি করো না করো ছোটরাও খেয়াল রাখে। তোমার মধ্যে আরও দায়িত্ববোধ দরকার। সেটা এসে গেলেই সাফল্য পাবে। বিশ্বকাপে দেখিয়ে দাও তুমি কত বড় ফুটবলার।

এখানেই থামেননি আলভেস। বলেন, আমি জানি, খুব ভালো করেই জানি নেইমার কাউকে আঘাত করতে চায় না। সে খুবই ভালো। অথচ লোকে তার সম্পর্কে উল্টো ভাবে। কেন ভাবে আমি সত্যিই জানি না। আসলে নেইমার শিশুর মত সরল।

নেইমার তার জীবনে বার বার ভুল করেছে বলে মন্তব্য করেছেন আলভেস। তিনি বলেন, আশে পাশে কি হচ্ছে তা নিয়ে মাথা ঘামায় সে। আমি সব সময় তাকে নিষেধ করতাম। তাকে নিজের খেলাটা খেলতে বলতাম। ওকে বলতাম, যখনই তোমাকে নিয়ে ভুল কথা উঠবে, তোমাকে তার জবাব মাঠেই দিতে হবে। সেটা হলেই লোকে তোমাকে সম্মান জানাবে।