Home খেলাধুলা নতুন দুই অধিনায়ক নিয়ে পাকিস্তান সফরের শ্রীলঙ্কা দল ঘোষণা

নতুন দুই অধিনায়ক নিয়ে পাকিস্তান সফরের শ্রীলঙ্কা দল ঘোষণা

শ্রীলঙ্কা দলকে পাকিস্তানের মাটিতে টেস্ট খেলার জন্য আমন্ত্রণ জানিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। কিন্তু সেখানে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে রাজি হয় শ্রীলঙ্কা। কিন্তু সেই সিরিজ থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নেয় বেশ কয়েকজন তারকা ক্রিকেটার।

অবশেষে পাকিস্তান সফরে যাচ্ছে শ্রীলঙ্কা। তবে দলটির ওয়ানডে অধিনায়ক দিমুথ করুনারত্নে ও টি-টোয়েন্টি অধিনায়ক লাসিথ মালিঙ্গা পাকিস্তান সফরে যাবে না। যার ফলে নতুন দুই অধিনায়ক নিয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা।

শ্রীলঙ্কার ওয়ানডে দলকে নেতৃত্ব দেবেন ব্যাটসম্যান লাহিরু থিরিমান্নে ও টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দেবেন অলরাউন্ডার দাসুন শানাকা। দলে নতুন মুখ হিসেবে জায়গা পেয়েছেন মিনোদ ভানুকা, ভানুকা রাজাপাকসে। দলে ফিরেছেন দানুষ্কা গুনাথিলাকা।

ওয়ানডে দল: লাহিরু থিরিমান্সে (অধিনায়ক), দানুষ্কা গুনাথিলাকা, সাদিরা সামারাবিক্রমা, আভিষ্কা ফার্নান্ডো, ওশাদা ফার্নান্ডো, শেহান জয়াসুরিয়া, দাসুন শানাকা, মিনোদ ভানুকা, অ্যাঞ্জেলো পেরেরা, ওয়ানিন্দু হাসারাঙ্কা, লক্ষ্মণ সান্দাকান, নুয়ান প্রদীপ, ইসুরু উদানা, কাসুন রাজিথা, লাহিরু কুমারা।

টি-টোয়েন্টি দল: দাসুন শানাকা (অধিনায়ক), দানুষ্কা গুনাথিলাকা, সাদিরা সামারাবিক্রমা, আভিষ্কা ফার্নান্ডো, ওশাদা ফার্নান্ডো, শেহান জয়াসুরিয়া, অ্যাঞ্জেলো পেরেরা, ভানুকা রাজাপাকসে, মিনোদ ভানুকা, লাহিরু মধুশঙ্কা, ওয়ানিন্দু হাসারাঙ্কা, লক্ষ্মণ সান্দাকান, ইসুরু উদানা, নুয়ান প্রদীপ, কাসুন রাজিথা, লাহিরু কুমারা।