Home খেলাধুলা দ্বিতীয় ম্যাচের আগে একটি বিষয়ে চিন্তিত রোহিত

দ্বিতীয় ম্যাচের আগে একটি বিষয়ে চিন্তিত রোহিত

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের মুখোমুখি হবে ভারত। তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশের কাছে পাত্তাই পাননি তারা। এখন সিরিজ হারের শঙ্কায় টিম ইন্ডিয়া। দ্বিতীয় টি-টোয়েন্টিতে একটু পা ভড়কালেই ঘটবে সর্বনাশ।

এই ম্যাচে নামার আগের দিন সাংবাদিক বৈঠকে এসে রোহিত অবশ্য ব্যাটসম্যানদের পাশেই দাঁড়িয়েছেন। বলেছেন, ‘আমাদের ব্যাটিং ঠিকঠাকই হচ্ছে। তাই মনে হয় না আমাদের ব্যাটিংয়ে কোনও পরিবর্তন আনার প্রয়োজন আছে। তবে পিচটা একবার দেখতে হবে। তার পরে চূড়ান্ত দল ঠিক করা হবে।’

তবে রোহিতের কথায় ইঙ্গিত, পেস বোলিং বিভাগে বদল হতেও পারে। রোহিত বলেছেন, ‘দিল্লির পিচ দেখে আমরা আগের ম্যাচের পেস বোলারদের বেছে নিয়েছিলাম। এবার সেইভাবে রাজকোটের পিচ দেখার পরে ঠিক করব, আমাদের বোলিং লাইন কী হবে।’

তবে রোহিত কোনও নাম না বললেও শার্দূল ঠাকুরের নাম ভেসে উঠেছে। শোনা যাচ্ছে খলিল আহমেদের জায়গায় আসতে পারেন তিনি। আগের ম্যাচে খলিলের করা ১৯তম ওভারে চারটে চার মেরে বাংলাদেশের জয়ের রাস্তা পরিষ্কার করে দিয়েছিলেন মুশফিকুর রহিম।

যার পরে অনেকেই ম্যাচ হারার জন্য কাঠগড়ায় তুলেছিলেন খলিলকে। মনে করা হচ্ছে, খলিলের বাড়তি গতিকে কাজে লাগিয়ে ডেথ ওভারে তাঁকে মেরে দিচ্ছেন ব্যাটসম্যানরা। এজন্য বোলিং দুর্বলতা নিয়ে চিন্তিত হিটম্যান।