Home স্বাস্থ্য ডেঙ্গুতে মৃত্যু আরও এক নারী চিকিৎসকের

ডেঙ্গুতে মৃত্যু আরও এক নারী চিকিৎসকের

বর্তমানে ডেঙ্গু আতঙ্কে ভুগছে সারা দেশ। এখন পর্যন্ত অনেকেই মৃত্যু বরনও করেছেন। ডেঙ্গু এখন ভয়ঙ্কর রুপ ধারন করেছে বাংলাদেশে। সম্প্রতি এক নারী চিকিৎসকের মৃত্যু হয়েছে।

গত বৃহস্পতিবার রাত ১০টায় ধানমন্ডিতে বেসরকারি আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ওই নারী চিকিৎসকের নাম তানিয়া সুলতানা

গত ২৪ জুলাই তাকে রাজধানীর মগবাজারে কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি গত ২২ জুলাই থেকে জ্বরে আক্রান্ত হন। পরীক্ষা-নিরীক্ষায় তার ডেঙ্গু পজিটিভ আসে।ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল তাকে আনোয়ার খান মর্ডান মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডাক্তার আব্দুল কাহার আকন্দের অধীনে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত রাত ১০টায় তার মৃত্যু হয়।

জানা গেছে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অনারারি চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। তার স্বামী আমিনুল বাহার বলেন, জ্বরের কারণে তানিয়ার এভাবে মৃত্যু হবে তারা কখনও কল্পনাও করিনি। তার মৃত্যুতে আমার সাড়ে তিন বছরের ছেলেটি মা হারা হলো।