Home খেলাধুলা ইডেনের গ্যালারিতে বসে মুশফিকের খেলা দেখবেন ছেলে মাইয়ান

ইডেনের গ্যালারিতে বসে মুশফিকের খেলা দেখবেন ছেলে মাইয়ান

ঐতিহাসিক ইডেন টেস্টকে সামনে রেখে কলকাতা জুড়ে চলছে উত্তেজনা। এরইমধ্যে প্রথম চার দিনের টিকিটও শেষ। তাতে বুঝতে বাকি নেই কতটা রোমাঞ্চ ছড়াচ্ছে ইডেন টেস্ট।

২২ নভেম্বর থেকে শুরু হওয়া দিবারাত্রির ওই টেস্ট উপভোগ করতে বাংলাদেশ থেকে অনেকে যাবেন কলকাতায়।

শোনা যাচ্ছে, ইডেনের গ্যালারিতে থাকবেন মুশফিকুর রহিমের ছেলে মো. শাহরোজ রহিম মাইয়ান সহ তার পরিবারও। শিগগিরই তার গোটা পরিবার কলকাতায় পা রাখবেন। সেজন্য টিম হোটেলেই পরিবারের জন্য আলাদা রুমও বুক করে রেখেছেন মুশফিক।

এর আগে ইন্দোর থেকে কলকাতায় আসার পর শুরুতেই হোটেলে চেক-ইন করেন মুশফিক। সেখান থেকে তার উদ্দেশ্য ছিল এক বন্ধুর সঙ্গে মধ্যাহ্নভোজে যাবেন। কিন্তু বিমান পৌনে তিন ঘণ্টা দেরিতে কলকাতার মাটি স্পর্শ করায়, মুশফিকুরের সেই পরিকল্পনা ভেস্তে যায়।

এরপর বের হন শপিংয়ে। বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজারকে সঙ্গে নিয়ে তিনি বেরিয়ে পড়েন কলকাতা শহর ঘুরতে। সেরে নেন কেনাকাটা। পার্ক সার্কাস এলাকার একটি শপিং মল থেকে বহুজাতিক সংস্থার জুতাও কেনেন মুশফিক।

উল্লেখ্য, ২২ নভেম্বর ইডেনে প্রথমবারের মতো দিবারাত্রির টেস্টে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। ওই দিন কলকাতার ইডেন গার্ডেনসে ঐতিহ্যবাহী ঘণ্টা বাজিয়ে গোলাটি টেস্টের উদ্বোধন করবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।